Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিসিবি’র পণ্য ক্রয় করতে কলাপাড়া উপজেলা পরিষদের মাঠে শতশত মানুষের ভীড়

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৪:২৭ পিএম

সরকার যেখানে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে নিরলস কাজ করছে, ঠিক সেই মুহুর্তে প্রশাসনের নাকের ডগায় শতশত মানুষের ভীড় করে বিক্রি করা হচ্ছে টিসিবির পণ্য। কলাপাড়া উপজেলা পরিষদ কম্পাউন্ডের মধ্যে শনিবার সকাল থেকে এ পন্য বিক্রি শুরু হয়।

কোন নিরাপত্তা বেস্টনী ছাড়াই শত শত নারী পুরুষ একজনের কাঁধের উপর থেকে আরেক জনকে পণ্য ক্রয় করতে দেখা যায়। অথচ এ কম্পাউন্ডের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানসহ প্রথম শ্রেনির সকল সরকারি কর্মকর্তাদের কার্যালয়। তাঁদের চোখের সামনে এ গণজমায়েত হলেও শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রশাসনিক কোন কর্মকান্ড চোখে পড়েনি।

কলাপাড়া পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মানু্ষরে মধ্যে এ টিসিবির পণ্য বিক্রি করছে ডিলার । নিয়ম অনুযায়ী সারিবদ্ধভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে এ পণ্য বিক্রির নির্দেশনা থাকলেও এখানে এ নির্দেশ ছিলো উপেক্ষিত। এমনকি ডিলারদের ছিলো না কোন সামাজিক দুরত্ব বজায় রাখার নিজস্ব সেচ্ছাসেববক।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক মুঠোফোনে জানান, প্রথমে মানুষের ভীড় ছিল। পড়ে পুলিশ ও স্থানীয় সেচ্ছাসেবকদের মাধ্যমে সুশৃঙ্খল ভাবে বিতরণ করা হয়েছে। প্রতিজন তেল, চিনি, ডাল ও ছোলাবুট ক্রয় করতে পারবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ