Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কুটুক্তি, অনার্স পড়ুয়া হিন্দু যুবক গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৫:৫৮ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করায় পরিতোষ কুমার সরকার নামের অনার্স পড়ুয়া এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (১৮ এপ্রিল) দুপুরে তাকে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। গ্রেফতার পরিতোষ উপজেলার কালিগঞ্জ ইউনিয়নের সাতানী হাইল্লা গ্রামের পূর্ণ চন্দ্রের ছেলে।
স্থানীয়রা জানান, পরিতোষ লালমনিরহাট জেলার একটি কলেজ থেকে অর্থনীতি বিষয়ে অনার্সে পড়ে। সে ফেসবুকে ইসলাম ও নবী নিয়ে বাজে মন্তব্য করায় এলাকার শতশত লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির জানান, আলোকিত বাজিতপুর নামে একটি ফেসবুক পেজে একটি পোস্টের নিচে ইসলাম ধর্ম নিয়ে বাজে মন্তব্য করে আটককৃত পরিতোষ। বিষয়টি স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দিলে কালিগঞ্জ বাজারে ওই ছেলেকে ধাওয়া করে। পরে ছেলেটি দৌড়ে গিয়ে কালিগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনে আশ্রয় নেয়। খবর পেয়ে তাকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেফতারের পর এলাকায় পরিবেশ শান্ত হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • AF Auwal Hossain ১ ডিসেম্বর, ২০২০, ১১:৪৬ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ