Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে করোনা রোগী সুস্থ্য হয়ে ঘরে ফিরেছেন, হোম কোয়ারেন্টাইনে ১০৭ জন

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৬:১৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২১ দিন আইসোলেশনে থাকা করোনায় আক্রান্ত রোগী শিমু রানী মন্ডল সুস্থ্য হয়ে নিজ ঘরে ফিরেছেন । হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১০৭ জন।

জানা গেছে, উপজেলার সর্বানন্দ ইউনিয়নের শাহবাজ গ্রামের বাকালীপাড়ার দিনার মন্ডলের স্ত্রী শিমু রানী মন্ডল করোনায় আক্রান্ত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব আশরাফুজ্জামান সরকার খবর পেয়ে শিমু রানীকে উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সে নেয়। দীর্ঘ ২১ দিন নিবির পর্যবেক্ষনে চিকিৎসা শেষে গতকাল শুক্রবার সন্ধ্যায় শিমু রানী মন্ডল সুস্থ্য হয়ে তার নিজ বাড়িতে ফিরেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান সরকার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান,এ উপজেলায় এপর্যন্ত মোট ৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। শিমু রানীর পরে আর কোন রোগীর করোনা শনাক্ত হয়নি। বর্তমানে ১০৭ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ