Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কোটালীপাড়ায় ১ জনের শরীরে করোনা সনাক্ত ৭৫ প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৬:৫২ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ১ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্হিতি পাওয়া গেছে এবং বিভিন্ন দেশ থেকে আগত ৭৫ জন বিদেশ প্রবাশী হোম কোয়ারেন্টাইন পালন করছে।

আজ শনিবার বিকেলে উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুশান্ত বৈদ্য এ তথ্য নিস্চিত করছেন। তিনি বলেন এ পর্যন্ত যাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠান হয়েছে তাদের মধ্যে একজনের শরীরে করোনা ভাইরাসের উপস্হিতি পাওয়া গেছে এবং তাকে আইসোলেশনে রাখা হয়েছে,অপর দিকে ২৪৫ জনের মধ্যে ৭৫ জন হোম কোয়ারেন্টাইন পালন করছেন বাকিরা ১৪ দিন পালন শেষে রিলিস হয়েছেন, যে ব্যক্তির শরীরে করোনার উপস্হিতি পাওয়া গেছে সে উপজেলার কয়খা গ্রামের বাসিন্দা তিনি নারায়নগঞ্জে কাজ করতেন বলেও তিনি জানান। এদিকে করোনা প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বিভিন্ন দেশ থেকে আসা প্রবাসীদের সন্দান করে প্রত্যেককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং হোম কোয়ারেন্টাইন পালন করার জন্য আইনশৃংখলা রক্ষাকারি বাহিনির সদস্যরা তাদের উপর কঠোর নজরদারি রাখছেন।

অন্য দিকে করোনা আতংকে কোটালীপাড়া উপজেলার সব লোকই হোম কোয়ারেন্টাইন পালন করছেন,বিনা প্রয়োজনে কেউই ঘর থেকে বের হচ্ছেনা,ফলে জনশুন্য হয়ে আছে গোটা উপজেলার রাস্তাঘাট।



 

Show all comments
  • Romjan molla ১৮ এপ্রিল, ২০২০, ৭:০৭ পিএম says : 0
    আমাদের এখানে না মানা যায়না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৮ ডিসেম্বর, ২০২১
৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ