Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

নেত্রকোনার মদনে হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে শিশুসহ দুইজনের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৭:১৫ পিএম

হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে ইয়াহিয়া (২৫) নামক এক কৃষক ও রায়হান (৯) নামক এক শিশু মারা গেছে। এ ঘটনায় আরো তিন জন কৃষক আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী গ্রামের সামনের বিজ্জয়াইল হাওরে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বারগরিয়া (রাজালীকান্দা পশ্চিম পাড়া) গ্রামের মঞ্জুরুল হকের ছেলে ইয়াহিয়া শনিবার সকালে বেশ কয়েকজন শ্রমিক নিয়ে বিজ্জয়াইল হাওরের ধান কাটতে যায়। সকাল ১০টার দিকে ধান কাটা শ্রমিক সেলিমের পুত্র রায়হান তার বাবার জন্য ভাত নিয়ে হাওরে যায়। এ সময় গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে হঠাৎ বজ্রপাতে শিশু রায়হান ঘটনাস্থলেই মারা যায়। বজ্রপাতে ইয়াহিয়া (২৫), টিপন (২৭), ইসলাম (২২), দূর্জয় (৯) আহত হয়। আশপাশের ধান কাটা শ্রমিকরা তাদেরকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। মদন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎক ডাঃ ইমি আক্তার ইয়াহিয়াকে মৃত ঘোষনা করেন। অন্যদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হক বজ্রপাতে হাওরে দুই জন মারা যাওয়ার কথা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ