Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে অঞ্জাত যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলেন ইউএনও

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৭:৫১ পিএম

ইন্দুরকানীতে মানসিক ভার সাম্যহিন এক যুবককে বলেশ্বর নদীর পার থেকে উদ্দার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ । শনিবার দুপুরে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের লাহুরি এলাকায় বলেশ্বর নদীর পাড়ে শুপারী বাগানে অপরিচিত এক যুবককে পড়ে থাকতে দেখে এক রিক্সা চালক ৯৯৯ এ ফোন করলে ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুররহমান ঘটনা স্থানে ছুটে যান। সেখান থেকে ইউএনও যুবক কে নিজের গাড়ি তে পিরোজপুর সদর হাসপাতালেনিয়ে গেলে সেখানে করোনা নমুনা সংগ্রহ ও প্রাথমিক চিকিৎসা সেষে তাঁকে আবার ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ইন্দুরকানী হাসপাতালে ইনডোর চালু না থাকায় ঐ যুবকের খাওয়া ও জামা কাপড় এবং চিকিৎসার সকল খরচ বহন করেন ইউএন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ বলেন খবর পেয়ে উপজেলার শেষ প্রান্তে লাহুরী এলাকার ববলেশ্বর নদীর পাড়ে শুপারী বাগান থেকে তাকে উদ্ধার করে তারর চিকিৎসা ও খাওয়া ও ঔষুধ এর ব্যাবস্হা৷ করি। সে ওখানে কি ভাবে আসলো এখন ও তা বলতে পারে নাই তাকে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে সে সুস্থ না হওয়া পর্যন্ত তার সকল ব্যাবস্হা আমরা করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ