Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনলাইনেই যোগাযোগ

রিপাবলিক ওয়ার্ল্ড | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

বলিউড অভিনেত্রী মৌনি রায়ের মা অসুস্থ। তাই তার সঙ্গে দেখা করার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন নায়িকা। কিন্তু কোনোভাবেই দেখা হচ্ছে না মা-মেয়ের। করোনায় সারা বিশ্বেই লকডাউন পরিস্থিতি বিরাজ করছে। ভারতের সঙ্গে বাইরের দুনিয়ার যোগাযোগও বন্ধ। তাই দেশে ফিরতে পারছেন না টিভি সিরিয়াল ‘নাগিন’ থেকে সিনেমায় পা রাখা মৌনি।
জি নিউজ জানায়, এই অভিনেত্রী বর্তমানে দুবাইতে রয়েছেন। সেখানে বোনের বাড়িতে গিয়ে আটকা পড়েন। দুবাই থেকে তিনি ফেরার আগেই ভারতজুড়ে লকডাউন শুরু হয়েছে। ফলে কোনোভাবেই দেশে ফিরতে পারেননি গোল্ড অভিনেত্রী। সেখানে থেকে অনলাইনে মায়ের সঙ্গে রাখছেন নিয়মিত যোগাযোগ।
জানা গেছে, বাথরুমে পা পিছলে পড়ে যান মৌনি রায়ের মা। এরপরই মাকে দেখার জন্য ছটফট করতে শুরু করেন তিনি। কিন্তু উপায় না দেখে আপাতত দুবাইয়ে বোন ও ভাগ্নির সঙ্গে সময় কাটাচ্ছেন।
অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে বলিউডে অভিষেক হয় মৌনির। সর্বশেষ দেখা গেছে ‘মেড ইন চায়না’য়, বিপরীতে ছিলেন রাজকুমার রাও। আর আপকামিং মুভির মধ্যে আছে ব্রহ্মাস্ত্র ও মুঘল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ