Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

লালমোহনে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ভোলা জেলার লালমোহন মডেল হাই স্কুল মাঠে ব্যাপক আনন্দ উৎসবের মধ্য দিয়ে সম্প্রতি উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স লালমোহন ইলেকট্রনিক্স। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরী মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, মার্সেলের পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ুন কবীর, পলিসি, এইচআরএম এন্ড এডমিন বিভাগের ফার্স্ট সিনিয়র উপ-পরিচালক মোঃ আশিক আল মামুন, মার্কেটিং বিভাগের সিনিয়র সহকারী পরিচালক (হেড অব মার্সেল, সাউথ) মোঃ শামীম আল মামুন, মার্সেলের পিআর এন্ড মিডিয়া বিভাগের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শাহ্ শহীদ চৌধুরী, এরিয়া ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম এছাড়াও ডিস্ট্রিবিউটর ও ভোলা জেলা জাতীয় পার্টি সেক্রেটারী নুরুননবী সুমনসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
দর্শকদের আনন্দ দেয়ার জন্য উপস্থিত ছিলেন বিখ্যাত কৌতুক শিল্পী আবু হেনা রনি। অনুষ্ঠানে আবু হেনা রনি বিভিন্ন ধরনের মজাদার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের অনাবিল আনন্দ দেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমোহনে মার্সেল এক্সক্লুসিভ শো-রুম
আরও পড়ুন