Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে মাটির পিকআপের নিচে চাপা পড়ে ২ শ্রমিক নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১০:২৮ এএম

ফেনীতে মাটি ভর্তি পিকআপের নিচে চাপা পড়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সকালে সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের চর হকদি গ্রামে ছোট ফেনী নদীর কাছে এই ঘটনা ঘটে। স্থানী ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, এই দূর্ঘটনা সকালে ঘটলেও আমি দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে ছোট ফেনী নদীর কুলে ছুটে যাই। তখন সেখানে কেউ নেই । তবে আশে পাশের লোকজন বলছে এখানে সকালে দুইজন শ্রমিক মারা গেছে। মেম্বার বলেন, স্থানীয় হেলাল ও সুমনের কাছ থেকে জমির মাটি কিনেছেন পার্শ্ববর্তী রুহুল আমিন তার জায়গা ভরাট করার জন্য। নাম প্রকাশে অনিশ্চুক কয়েকজন জানান, পাশের গ্রাম মধুয়াই’র মাটি সেলিম সে গত কয়েক মাস যাবত বালিগাঁও ইউনিয়নে মাটি ব্যবসা করে আসছে। সে মাটি কাটার জন্য গাড়ী ও লেবার ভাড়া করে আনেন। এদিকে পুলিশ জানায় ঘটনাস্থলে যাওয়ার আগেই আবদুল আজিজের আত্বিয়স্বজনরা তার লাশ নিয়ে যায়।
ফেনী মডেল থানার ওসি(তদন্ত) সাজেদুল ইসলাম জানান, নিহত একজনের নাম ইমাম হোসেন(১৯), তার বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার মাছিমপুর ইউনিয়নের আকাইশা গ্রামে। তার বাবার নাম দ্বীন ইসলাম। নিহত আরেকজন আবদুল আজিজ(৬০)। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক নিহত

২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ