Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ২জনের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১২:০৮ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার পৃথকস্থান থেকে পারভিন আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রী ও আবদুল আজিম (২০) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
দু’টি মৃত্যু নিয়ে রহস্য থাকায় শনিবার রাতে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলো, চরএলাহি ইউনিয়নের ৯নং ওয়ার্ড গাংচিল গ্রামের আব্দুল গফুরের মেয়ে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি ছাত্রী পারভিন আক্তার এবং সিরাজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মোহম্মদনগর গ্রামের মাহমুদুল হকের ছেলে ও সরকারি মুজিব কলেজের একাদশ শ্রেণির ছাত্র আব্দুল আজিম।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্কুল ছাত্রী পারভিনের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার মা ও ভাইয়ের সাথে বাকবির্তক হয়। পরে রাতে আর কিছু জানা যায়নি। শনিবার সকালে ওই ছাত্রীর ঘর থেকে কান্নার শব্দ পেয়ে বাড়ীর লোকজন ভেতরে গিয়ে পারিভনের লাশ দেখতে পায়। স্থানীয়দের ধারণা মা ও ভাইয়ের সাথে অভিমান করে পারভিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার গলায় একটি দাগ রয়েছে। কিন্তু তার পরিবারের দাবী বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে পারভিন।
অপরদিকে, শনিবার দুপুরে ঘরের বাহিরে যাওয়া নিয়ে কলেজ ছাত্র আব্দুল আজিমকে বকাবকি করে তার মা। ঘটনায় মায়ের সাথে অভিমান করে শনিবার বিকালে নিজেদের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে আজিম। নিহতের পরিবারের দাবী আজিম মানুষিকভাবে অসুস্থ ছিল।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো রবিউল হক বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসলে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ