Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গ নিয়ে টুঙ্গিপাড়ায় শিশুর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১:২৮ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সায়মা আক্তার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল পৌনে ৮টায় জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা উত্তরপাড়া গ্রামের নিজ বাড়িতে ওই শিশুটি মারা যায়। সে ওই গ্রামের নুর ইসলাম শেখের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই শিশুর পিতা নুর ইসলাম শেখ ৭/৮ দিন আগে ঢাকা থেকে বাড়িতে এসেছেন। তিনি ঢাকায় একটি মসজিদে ইমামতি করেন।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিমউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই শিশুটি বেশ কিছুদিন ধরে জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। আজ রবিবার সকালে সে করোনা উপসর্গ নিয়ে মারা যায়। ওই শিশু ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ এবং পরিবারের সদস্যদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এ ছাড়া আশপাশের বাড়ির লোকদেরকে তাদের সংস্পর্শে না যেতে বলা হয়েছে। বিষয়টি টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ