Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

ফেসবুকে আপত্তিকর স্টাটাস দেওয়ায় বাগেরহাটে যুবক গ্রেফতার

বাগেরহাট জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ২:৪৩ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার মাওলানা জুবায়ের আহমদ আনসারীর জানাজায় জমায়েত নিয়ে ফেসবুকে আপত্তিকর স্টাটাস দেওয়ায় বাগেরহাটের ফকিরহাটের মধু কন্ডু (৩২)নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।রবিবার দুপুরে তার নিজ বাড়ি থেকে ফকিরহাট থানা পুলিশ তাকে আটক করে। এর আগে সকালের দিকে ব্রাহ্মণবাড়িয়ার মাওলানা জুবায়ের আহমদ আনসারীর জানাজায় মানুষের জমায়েতের ছবি দিয়ে ফেসবুকে স্টাটাস দেয় মধু কুন্ডু।বিষয়টি স্থানীয় লোকজনের চোখে পড়লে তারা ফেসবুকে স্টাটাস দিয়ে প্রতিবাদ ও শাস্তির দাবি জানায়। পুলিশকেও বিষয়টি অবহিত করেন স্থানীয়।
আটক মধু কুন্ডু ফকিরহাট উপজেলার আট্রাকী গ্রামের কুন্ডুপাড়ার শুনীল কুন্ডুর ছেলে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, ফেসবুকে স্টাটাস দেওয়ার বিষয়টি অবহিত হয়ে আমরা মধু কুন্ডুকে আটক করেছি। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।মামলা দায়ের শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।


 

Show all comments
  • জোহেব শাহরিয়ার ১৯ এপ্রিল, ২০২০, ৩:২৯ পিএম says : 0
    এদের জাতটাই নিমকহারামী।থাকবে একদেশে খাবে একদেশে,কিন্তু দালালী করবে আরেকদেশের। এদেশের মানুষের ধর্মানুভুতিতে আঘাত দিয়ে কথা বললে তখন এদেরকে সেফ করতে এগিয়ে আসে প্রশাসনের মধ্যকার ভারতীয় গুপ্তচরেরা। এমনকি এসব ছদ্মবেশী গুপ্তচরেরা এদের বিরুদ্ধে প্রতিবাদ করলে সাধারণ মুসলিমদের উপর গুলিও চালায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ