Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

সুন্দরগঞ্জে অবৈধ বাজার স্থাপন করায় ভ্রাম্যমান আদালতে একজনের এক মাস কারাদন্ড

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংকাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৫:৪৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে অবৈধভাবে কাঁচা বাজার স্থাপন করায় মোজাহার আলী নামে একজনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী লুতফুল হাসান।
জানা গেছে,করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসমাগম কমাতে উপজেলার শান্তিরাম ইউনিয়নের জনবহুল মজুমদার হাটটি উপজেলা প্রশাসন হাটের পাশেই অবস্থিত খামারধুপনী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্থাপন করার নির্দেশ দেন। ব্যবসায়িরা প্রশাসনের নির্দেশিত স্থানে হাট বসালেও মজুমদার হাটের কাঁচা বাজারের আড়ৎ ধর্মপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে মোজাহার আলী ধর্মপুর ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থাপন করেন। এতে হাটের ইজারাদার টোল আদায় থেকে বঞ্চিত হন। বাধ্য হয়ে ইজারাদার উপজেলা প্রশাসনের নিকট নালিশ করেন। রবিবার(১৯ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশ ফোর্সসহ অবৈধ আড়ৎ উচ্ছেদ করেন এবং তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতে কাঁচা বাজারের আড়ৎ স্থাপনকারী মোজাহার আলীর এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী লুতফুল হাসান কারাদন্ডাদেশের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ