Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ষ্ট্যান্ড রিলিজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৭:৫০ পিএম

করোনার মহামারি ও সরকারি বন্ধের মধ্যে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর খুলে মদ বিক্রী ও তার ছবি তোলায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ক্যামেরা পার্সন-এর ওপর অমানবিক আচরনের কারনে অতিরিক্ত পরিচালক এএ এম হাফিজুর রহমানকে স্ট্যন্ড রিলিজ করে থেকে ময়মনসিংহ বদলী করেছে।
শনিবার সকালে নগরীর ভাটিখানাস্থ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসে মদ বিক্রী করা হচ্ছে সংবাদ পেয়ে বাংলাভিশনের ক্যামেরাপার্সন কামাল হাওলাদার ছবি তোলার সময়ে তার ক্যামেরা ভেঙ্গে ফেলা ছাড়াও অফিসের ভেতরে নিয়ে মারধোর করা হয়। এসময়ে ভ্রাম্যমান আদালতের একটি টিম ঘটনাস্থলে এসে কামাল হাওলাদারকে উদ্ধার বিক্রীত মদ মাটিতে ঢেলে অফিসটি সিলগালা করে দেয়।
বরিশাল প্রেসক্লাব সহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের সাথে দেখা করে ঘটনার সুষ্ঠু বিচার দাবি জানান। রোববার সংশ্লিষ্ট অতিরিক্ত পরিচালককে বরিশাল থেকে বদলী করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক দ্রব্য নিয়ন্ত্রন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ