Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘুমন্ত ভাইকে কুপিয়ে খুন

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামে গাছের ঢাল কাটাকে কেন্দ্র করে ঘুমন্ত অবস্থায় বড় ভাই ও তার দুই ছেলেসহ স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে গুরতর আহত করে ছোট ভাই গত শুক্রবার দুপুরে। হামলার পর ঘাতক ছোট ভাই ও তার স্ত্রীকে নিয়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।
পুলিশ সূত্রে ও মহালক্ষীপাড়া গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে জাকির হোসেন ভুইয়া ও একই বাড়ির হাবিবুর রহমানের ছেলে ড্রাইভার মো. রাজিব জানান, ঘটনার আগের দিন একটি গাছের ঢালা কাটাকে কেন্দ্র করে মহালক্ষীপাড়া গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে কুমিল্লার কাপ্তান বাজার তাজ রৌশন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল ফজল ভুইয়া (৪৫) ও তার ছোট ভাই হাফেজ আবু কাইছারের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে এরই সূত্রধরে ঘটনার দিন দুপুরে হাফেজ আবু কাউছার তার হাতে একটি বড় ছুরা নিয়ে আবুল ফজল ভুইয়ার বসত ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তাকে এলোপাতারী কুপিয়ে ও বিভিন্ন স্থানে আঘাত করে গুরত্বর আহত করে। এসময় তার ছেলে ফাহিম (১৫) ও ফয়সাল (৮) তাকে বাচাতে গেলে তাদেরকেও এলোপাতারী কুপিয়ে আহত করে। খবর পেয়ে আবুল ফজল ভুইয়া স্ত্রী ফারজানা আক্তার (৪০) পুকুর থেকে গোসল শেষে বাড়ি ফেরার পথে তাকেও কুপিয়ে গুরতর আহত করে। ঢাকা পঙ্গু হাসপাতালে গিয়ে গত ১৮ এপ্রিল রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় আবুল ফজল ভুইয়া মারা যায়।
ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, এঘটনায় থানায় ২ জনকে এজাহার নামীয় আসামি করে নিহতের শ্যালক একটি মামলা দায়ের করেছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ