Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাক্তারের সিরিয়াল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

 কোম্পানীগঞ্জ উপজেলায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসকের রোগী দেখার সিরিয়াল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১১জন আহত হয়েছে। গত শনিবার রাত ৮টা থেকে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলো, শাহাদাত হোসেন, রাশেদ হাজারী, হামিদুল হক বিপ্লব, সফি উল্যা, মামুন, আবু ছায়েদ, শামীম ও সোনিয়া আক্তারসহ ১১জন।
বসুরহাট প্রাইভেট হাসপাতালের ম্যানেজার রাশেদ হাজারী বলেন, হামিদুল হক বিপ্লবের সিরিয়াল এগিয়ে আনার জন্য সিরিয়ালম্যানের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। পরে তিনি বিষয়টি সম্পর্কে জানতে চাইলে বিপ্লব তার তার লোকজন তাকে এলোপাতাড়ি মারধর করে। এর একপর্যায়ে হাসপাতালের চেয়ারম্যান শাহাদাত হোসেন এগিয়ে আসলে তারা উনার উপরও হামলা করে। পরে হামলাকারীরা ডা রৌশন জাহানের চেম্বারে হামলা করা চেষ্টা করলে উপস্থিত লোকজনের বাধার মুখে পালিয়ে যায়। কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুল রহমান বলেন, হাসপাতালে দু’পক্ষের মধ্যে সমস্যা হয়েছে বলে শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ