Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

ভোলায় নারায়ণগঞ্জ, ঢাকা,গাজিপুর,মুন্সিগঞ্জ ফেরত ৯ পরিবার হোমকোয়ারেন্টিন

ভোলা জেলা সংবাদদাতা। | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১০:৩৯ এএম

করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে নারায়ণগঞ্জ, ঢাকা,গাজিপুর, মুন্সিগঞ্জ থেকে অাসা ভোলার ৯টি পরিবারকে হোম কোয়ারেন্টিনে রেখেছে নৌ সদস্যরা। রবিবার (১৯ এপ্রিল) বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাদির হোসেন  শামিমের  উপস্থিতিতে সদর উপজেলার পূর্ব ইলিশা ইউয়িনের চর আনন্দ পার্ট-২ গ্রামের এসব পরিবারকে কোয়ারেন্টিন করা হয়।
নৌ বাহিনীর সার্জন লে. আলাউদ্দিনের নেতৃত্বে নৌ সদস্যরা ওই এলাকার ৯টি পরিবারের ৪২ সদস্যকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিন থাকার নিদের্শ দেয়। একই সাথে ওই সব এলাকায় লাল পতাকা টাঙ্গিয়ে দেয় নৌ সদস্যরা। এ সময় পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন।
ভোলা নৌ কন্টিনজেন্ট কমান্ডার নুর মোহাম্মদ জানান, সদর উপজেলা পূর্ব ইলিশা ইউনিয়নের ওই পরিবারে কয়েকজন ঢাকা, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ ও গাজীপুর থেকে নিজ গ্রামের বাড়ি ভোলায় চলে আসে। যেহুতো তারা যে স্থান থেকে এসেছে ওই এলাকায় করোনার প্রবনতা রয়েছে। তাই করোনা সংক্রামন প্রতিরোধে তাদের কোয়ারেন্টিন করা হয়। তবে ওইসব পরিবার সদস্যরা এখন পর্যন্ত সুস্থ রয়েছে।
তিনি আরো জানান, সামাজিক দুরত্ব নিশ্চিত, বাজার মনিটরিং, ত্রান কাজে সহায়তা, লকডাউন, করোনা বিষয়ে মানুষকে সচেতন করতে নৌ সদস্যরা নিয়মিত টহল দিচ্ছে এবং এ টহল অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ