Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে মৃত‌্যু টাঙ্গাইল ফেরত ব্য‌ক্তির

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১২:৩৯ পিএম

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে ক‌রোনা উপসর্গ নি‌য়ে টাঙ্গাইল ফেরত এক ব্যক্তির মৃত‌্যু হ‌য়ে‌ছে। র‌বিবার (১৯ এ‌প্রিল) সন্ধ‌্যায় উপ‌জেলার দুর্গাপুর ইউ‌নিয়‌নের ৪ নং ওয়া‌র্ডের রঘুরায় মাস্টারপাড়া গ্রামে নিজ বা‌ড়ি‌তে মারা যান তিনি। সোমবার দুর্গাপুর ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান আবেদ আলী সরদার এ তথ‌্য জা‌নি‌য়ে‌ছেন।

চেয়ারম‌্যান জানান, ‘ক‌রোনা উপসর্গ নি‌য়ে মারা যাওয়ায় এলাকাবাসী ওই ব্যক্তির দাফনে অংশ নেয়‌নি। প‌রে থানা পু‌লিশ ও স্বাস্থ‌্যকর্মী‌দের সহায়তায় ‌সোমবার সকা‌লে মৃতের দাফন সম্পন্ন হয়।'

চেয়ারম‌্যান আরও জানান, এক সপ্তাহ আ‌গে ওই ব‌্যক্তি টাঙ্গাইল থে‌কে বা‌ড়ি‌তে ফি‌রে আ‌সেন। সে সময় তার শরী‌রে জ্বর ছিল। প‌রে বা‌ড়ি লকডাউন ক‌রে তা‌র প‌রিবা‌রের জন‌্য খাদ‌্য সরবরা‌হের ব‌্যবস্থা করা হয়। এর ম‌ধ্যে তার কা‌শি ও গলাব্যথাও দেখা দেয়। কিন্তু এক সপ্তা‌হ রো‌গে ভু‌গে তিনি রোববার সন্ধ‌্যায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ