Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

প্রথম আলোর কার্যালয় বন্ধ, করোনার হানা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৩:২৮ পিএম


করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দৈনিক প্রথম আলোর একজন জ্যেষ্ঠ সংবাদকর্মী। এ অবস্থায় পত্রিকাটির প্রধান কার্যালয় কার্যত বন্ধ রাখা হয়েছে। অনলাইন সংস্করণে একটি প্রতিবেদন প্রকাশের মাধ্যমে বিষয়টি জানিয়েছে পত্রিকাটি।

মঙ্গলবার থেকে বিকল্প উপায়ে পত্রিকাটি প্রকাশিত হবে বলেও জানানো হয়েছে।

প্রতিবেদনে প্রথম আলো জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই ওই জ্যেষ্ঠ সংবাদকর্মী নিজের বাসায় সঙ্গনিরোধ (আইসোলেশন) অবস্থায় ছিলেন। সোমবার তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাসহ সব বিষয়ে প্রথম আলো ওই সংবাদকর্মী ও তার পরিবারের পাশে রয়েছে।

এ অবস্থায় সোমবার থেকে পত্রিকাটির প্রায় শতভাগ কাজ বাসা থেকে সম্পন্ন করা হচ্ছে। প্রথম আলোর সাংবাদিক ও অন্য সব বিভাগের কর্মীরা বাসা থেকেই কাজ করছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম দিক থেকেই পত্রিকাটির সিংহভাগ কর্মী বাসায় বসে কাজ করে আসছিলেন।

করোনা দুর্যোগকালীন অবস্থায় প্রধান কার্যালয় কার্যত বন্ধ রেখে পত্রিকা ও অনলাইন প্রকাশনা অব্যাহত থাকবে বলে জানিয়েছে প্রথম আলো কর্তৃপক্ষ।



 

Show all comments
  • মোঃ হাসান ২০ এপ্রিল, ২০২০, ৫:৫৭ পিএম says : 1
    সরকারে্র আইন মেনে চলা প্রয়োজন মনে‌ করি
    Total Reply(0) Reply
  • মোঃ হাসান ২০ এপ্রিল, ২০২০, ৫:৫৮ পিএম says : 0
    সরকারে্র আইন মেনে চলা প্রয়োজন মনে‌ করি
    Total Reply(0) Reply
  • মোঃ হাসান ২০ এপ্রিল, ২০২০, ৫:৫৮ পিএম says : 0
    সরকারে্র আইন মেনে চলা প্রয়োজন মনে‌ করি
    Total Reply(0) Reply
  • Dipankar Mitra ২০ এপ্রিল, ২০২০, ৭:৪৫ পিএম says : 0
    এই ভাবে ডাক্তার সাংবাদিক আক্রন্ত হতে থাকলে দেশের কি হবে
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২০ এপ্রিল, ২০২০, ১১:০৬ পিএম says : 12
    প্রথম আলোর জৈষ্ঠ সংবাদকর্মীর করোনায় আক্রান্তের সংবাদে মর্মাহত হয়েছি। তিনি আমাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্যে কাজ করছিলেন এই অবস্থায় ওনার আক্রান্ত আমাদের জন্যে একটা দূঃখজনক মর্মান্তিক সংবাদ। আমরা আমাদের অন্তকরন থেকে ওনার সুস্থতার কামনা করছি। ইনশ’আল্লহ তিনি সবার দোয়ায় সুস্থ হয়ে উঠবেন। আমিন সাথে সাথে আমরা প্রথম আলো পত্রিকার সম্পাদক আমার সহযোদ্ধা মতিউর রহমানকে জানাই আন্তরিক ধন্যবাদ। তিনি এই চরম অবস্থার মধ্যেও ওনার পত্রিকার পাঠকদেরকে সংবাদ পরিবেশন করার জন্যে বিকল্প ব্যাবস্থা নিয়ে এখনও সংবাদ পরিবেশন করে যাচ্ছেন। এটা আমাদের জন্যে একটা উপহার ওনার পক্ষথেকে। আল্লাহ্‌ ওনাকে আরো জ্ঞান দান করুন ও সুস্থ রাখুন। আমিন
    Total Reply(1) Reply
    • elu mia ২৬ এপ্রিল, ২০২০, ৬:৪২ পিএম says : 0
      বাজে কথা।প্রথম আলো একটা মুসলিম বিদ্বেষী পত্রিকা।এর সম্পাদক একজন কম্যুনিস্ট সাপরটার।আমি আল্লাহর কাসে দোয়া করি প্রথম আলোর সব সংবাদকর্মী জেন করোনায় আক্রান্ত হয়ে ...।
  • elu mia ২৬ এপ্রিল, ২০২০, ৬:৪২ পিএম says : 0
    প্রথম আলো একটা মুসলিম বিদ্বেষী পত্রিকা।এর সম্পাদক একজন কম্যুনিস্ট সাপরটার।আমি আল্লাহর কাসে দোয়া করি প্রথম আলোর সব সংবাদকর্মী জেন করোনায় আক্রান্ত হয়ে ....।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম আলো

১৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন