Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেলফি তোলার সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আমাদের দৈনন্দিন জীবনের টুকটাক ফটোগ্রাফির জন্য আমরা অনেকেই এখন আমাদের স্মার্টফোনকেই বেছে নেই। তাই এখন স্মার্টফোন কেনার আগে বেশিরভাগই এর ক্যামেরার দিকে বেশি গুরুত্ব দেয়। আমাদের স্মার্টফোনে বিল্ট-ইন ক্যামেরা অ্যাপ রয়েছে, তবে তাতে রয়েছে কিছু সীমাবদ্ধতা।তাই আমরা অনেক রকমের থার্ডপার্টি অ্যাপস ব্যবহার করি যা আমাদের সেইসব সীমাবদ্ধতা অনেকটাই দূর করে থাকে। প্লে স্টোরে বেশ কিছু অ্যাপস রয়েছে যা মুলত ক্যামেরা এবং সেলফির জন্য।তবে এদের মধ্যে কিছু অ্যাপস রয়েছে যা আসলেই বেষ্ট।তাদের মধ্যে টপ ৫টি অ্যাপস শেয়ার করা হল:

ক্যামেরা অ্যাপস
১. ঈধসবৎধ ঋঠ-৫ [ঢ়ৎরপব $৩.৯৫]
২. উঝখজ ঈধসবৎধ চৎড় [ঢ়ৎরপব $২.৯০]
৩. ঈধসবৎধ তড়ড়স ভী ঢ়ৎবসরঁস [ঢ়ৎরপব $০.৯১]
৪. ঈধসবৎধ ৩৬০ ঁষঃরসধঃব [ঢ়ৎরপব ভৎবব]
৫. ঈধসবৎধ গঢ [ঢ়ৎরপব ভৎবব]

সেলফি অ্যাপস
১. ণড়ঁঈধস চবৎভবপঃ [ঢ়ৎরপব ভৎবব]
২. জবঃৎরপধ [ঢ়ৎরপব ভৎবব]
৩. খরহব ঈধসবৎধ [ঢ়ৎরপব ভৎবব]
৪. ঈধহফু ঈধসবৎধ [ঢ়ৎরপব ভৎবব]
৫. ঋৎড়হঃনধপশ [ঢ়ৎরপব ভৎবব]
অনেকেই এই অ্যাপসগুলো ব্যবহার করছে,কিন্তু যারা এখনও ব্যবহার করেনি আশা করছি তাদের অনেক কাজে আসবে। আমি অনেক অ্যাপস ব্যবহার করেছি তবে আমার কাছে ক্যামেরা অ্যাপসের মধ্যে ঈধসবৎধ ঋঠ-৫ এবং সেলফি অ্যাপসের মধ্যে ণড়ঁঈধস চবৎভবপঃ বেষ্ট মনে হয়েছে। এবং বর্তমানে এই দুইটি অ্যাপস ব্যবহার করছি। অ্যাপসগুলো ডাউনলোড করতে প্লেস্টোরে যেয়ে অ্যাপসের নাম সার্চ করলেই পেয়ে যাবেন। আর যেগুলো পেইড অ্যাপস এবং যাদের কাছে ডলার নেই তারা ইষধপশসধৎঃ অষভধ, অসধুড়হ ঁহফবৎমৎড়ঁহফ, ৪ঝযবধৎফ থেকে ডাউনলোড করে নিতে পারবেন।
স আইটি ডেস্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেলফি তোলার সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ