Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর সীমান্তে ভারতীয় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৫:১৮ পিএম

যশোর সীমান্ত এলাকা হতে ৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোমবার যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর বিশেষ টহল দল।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বেনাপোল কোম্পানী সদরে কর্মরত হাবিলদার মোঃ কেরামত আলী এর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে বেনাপোল এলাকার খড়িডাঙ্গা গ্রামস্থ পাকা রাস্তার উপর হতে মোঃ নজরুল ইসলাম সুমন (৪৪), পিতা-মকবুল আহমেদ তালুকদার, গ্রাম-বটকাজল, ডাক-বটকাজল, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে।
আটককৃত আসামীকে বেনাপোল বিজিবি ক্যাম্পে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তিনি বরিশাল মডেল সরকারী স্কুল এন্ড কলেজ এর স্কুল শাখার কম্পিউটার ও চারুকলা বিভাগের শিক্ষক হিসাবে কর্মরত আছেন এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ