Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ডাক্তার নার্সদের পিপিই দিলেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৫:২৫ পিএম | আপডেট : ৫:২৬ পিএম, ২০ এপ্রিল, ২০২০

জামালপুরের সরিষাবাড়ী হাসপাতালে ডাক্তার ও নার্সদের করোনা ভাইরাস থেকে সুরক্ষায় ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও সার্জিক্যাল মাস্ক দিলেন জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের এমপি সাবেক সফল স্বাস্থ্য প্রতিমন্ত্রী বর্তমানে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান। রোব্বার রাতে মন্ত্রীর নিজ বাড়ী ঐতিহ্যবাহী আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে সামাজিক দূরত্ব রক্ষা করে ৪০ পিস পিপিই ও ৫০ পিস সার্জিক্যাল মাস্ক হাসপাতালের ডাক্তার জারিনের হাতে তুলে দেন। এ সময় সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, এমপির স্থানীয় প্রতিনিধি যুবলীগ নেতা সাখাওয়াত আলম মুকুলসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রতিমন্ত্রী বলেন দেশ নেতৃ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস থেকে দেশের জনগনকে সুরক্ষা করতে দিনরাত কাজ করে যাচ্ছেন। এজন্য আমাদের সবাইকে সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকতে হবে। আমরা যদি নিজ নিজ যায়গা থেকে প্রত্যেকে সঠিক ভাবে দায়িত্ব পালন করি তবেই আমরা মনে হয় করোনা থেকে রক্ষা পাব ইনশায়ল্লাহ।
ক্যাপশন-সরিষাবাড়ীতে ডাক্তার ও নার্সদের স্বাস্থ্য সুরক্ষা পিপিই ও মাস্ক দিচ্ছেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এমপি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ