Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুয়াকাটায় বিনামুল্যে ছাত্রলীগ নেতার সবজ্বি বাজার॥

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৬:১২ পিএম

নভেল করোনা ভাইরাসে কর্মহীন দূস্থ্য ও অসহায় পরিবারের জন্য কুয়াকাটায় বিনামুল্যের সবজ্বির বাজার বসিয়েছেন পৌর ছাত্রলীগ নেতা তুহিন দেওয়ান। ২০ এপ্রিল (সোমবার) কুয়াকাটা সমুদ্র সৈকত লাগোয়া বসবাসকারী প্রায় শতাধিক পরিবারের মাঝে লাউ,ঢেঁড়শ, মিষ্টি কুমরা, কাচাঁ মরিচ. রেহা,পুঁই শাকসহ হরেক রকম সবজ্বি বিনামুল্যের বিতরন করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীনদের নিজ হাতে সবজ্বি তুলে দেন তুহিন দেওয়ানসহ ছাত্রলীগ নেতারা। এ সময় উপস্থিত ছিলেন মহিপুর থানা শাখার ছাত্রলীগ নেতা মোঃ রুবেল খানসহ পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ। বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি হাসান শিকদারের নির্দেশে বিনামুল্যের এই সবজি বাজার বসিয়েছে বলে ছাত্রলীগ নেতারা জানিয়েছে।
ছাত্রলীগ নেতা তুহিন দেওয়ান বলেন, কুয়াকাটা জিরো পয়েন্টের পুর্ব দিকে নৌ-পুলিশ ফাঁড়ির দক্ষিন পাশে সৈকত লাগোয়া দূস্থ্য ও অসহায় প্রায় শতাধিক পরিবার করোনা ভাইরাসের মহামারিতে কষ্টের মধ্যে জীবন যাপন করছেন। লকডাউনে থাকা এসব কর্মহীন পরিবার সরকারী জরুরী খাদ্য সহায়তা পেলেও অর্থের অভাবে তারা কাচাঁ বাজার কিনতে পারছেনা। জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদারের নির্দেশে নিজ অর্থে তিনি সবজ্বির বাজার বসিয়েছেন। বিনামুল্যের এসব কাচাঁ তরকারী পেয়ে কর্মহীন অসহায় মানুষ গুলো খুবই খুশি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ