Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৭:৫১ পিএম

ফেনীতে প্রেমে ব্যর্থ হয়ে আজ সকালে পরিবারের সাথে অভিমান করে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে আয়েশা আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী। আয়েশা উত্তর শিবপুর উজির আলী ভুঁইয়া বাড়ির মো: হানিফের ছোট মেয়ে। সে শহীদ মেজর সালাউদ্দিন (বীর উত্তম) উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় শফিকুর রহমানের ছোট ছেলে নুর আলম আরমানের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল আয়েশার। পাঁচ মাস আগে বিষয়টি জানতে পেরে আরমানের পরিবারকে বলা হয় তাদের ছেলেকে সামলাতে। তবে গত কয়েকদিন থেকে আয়েশা তার বিয়ের জন্য পরিবারকে ছাপ সৃষ্টি করে আসছে। গতকাল রাত্রেও তারা মেয়েকে অনেক বুঝিয়েছেন,কিন্তু কোন রকমে তার বুঝে আসতেছেনা দেখে আজ সকালে এ বিষয় নিয়ে আয়েশার বাবা ছেলের বাবার সাথে কথা বলতে তাদের বাড়িতে যান। পরে সেখান থেকে ফিরে এসে দেখে মেয়ে তার রুমে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।
স্থানীয় ও প্রতিবেশিরা জানান, মেয়েটার আগে থেকে যেহেতু প্রেমের সম্পর্ক ছিল সেহেতু তাদের উচিত ছিল বিষয়টি গুরুত্ব দেয়া। তবে আত্মহত্যার বিষয়ে আরমানকে জিজ্ঞাসাবাদ করলে তথ্য বেরিয়ে আসবে।
আরমানকে তার বাড়িতে খোঁজ করে পাওয়া যায়নি,তার পরিবার জানায় সে নানার বাড়িতে বেড়াতে গেছে।
আরমানের বাবা শফিকুর রহমান জানান, আমার ছেলের সাথে মেয়েটার প্রেমের সম্পর্ক ছিল তার পরিবার সূত্রে জানতে পেরে ছেলেকে কয়েকবার শাসন করেছি। তাকে এ পথ থেকে সরে আসতে বলা হয়েছে। কিন্তু মেয়েটা এভাবে আত্মহত্যার পথ বেচে নেবে আমরা কেউ স্বপ্নেও ভাবিনি।
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।



 

Show all comments
  • নাজমুলহাসান ২০ এপ্রিল, ২০২০, ৮:৪০ পিএম says : 0
    পশ্চিমা সাংস্কৃতি দেশটা শেষ করে দিল
    Total Reply(0) Reply
  • মোঃ খোকন মিয়া ২০ এপ্রিল, ২০২০, ১১:৩৩ পিএম says : 0
    কথায় আছে কাক যদি ময়ূরের নাচ নাচতে যায় তাহলে নিজের নাচ ভুলে যায় আর আমাদের দেশ নবী করিম সাঃ এর আদর্শ ছেড়ে দিয়ে পশ্চিমাদের আদর্শ গ্রহন করতে গিয়ে ইসলামকেই ভুলে গেছে তাই আজ এই পরিণতি।সরকারের উচিৎ দেশের শিক্ষার সিলেবাসে পবিত্র কুরআনুর কারিম যোগ করা
    Total Reply(0) Reply
  • Mainouddin ২৬ এপ্রিল, ২০২০, ৩:৩৫ পিএম says : 0
    আল্লাহ আদেশ অমান্যকারী মানুষগুলোর মরণগুলো এই রখমেই হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ