Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পথকুকুরের মুখে খাবার তুলে দিলেন মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৮:৩২ পিএম

নগরীর সড়ক অলিগলিতে থাকা অভুক্ত কুকুরের মুখে খাবার তুলে দিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সোমবার তিনি কয়েকটি এলাকায় ঘুরে রান্না করা খাবার খাওয়ান তাদের।
এসময় মেয়র বলেন, প্রাণি জগতে কুকুর প্রভুভক্ত ও মানুষের উপকারী জীব। এদের একটি অংশ গৃহপালিত। করোনা দুর্যোগে তারা এখন খাদ্য সঙ্কটে আছে।
মধ্যরাতে ক্ষুধা কাতর কুকুরের আকুল বিলাপে আমার মন কাঁদে। মেয়র সবাইকে এসব প্রাণির জীবন রক্ষায় দয়ার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।
মেয়র বলেন, প্রতিটি জীব আল্লাহর সৃষ্টি। প্রাণির সম্মিলিত সহযোগে প্রকৃতির ভারসাম্য সুরক্ষা হয়। তাই শুধু মানুষই নয়, সব প্রাণিও প্রকৃতির সঙ্গী। এ শিক্ষা করোনা দুর্যোগকালীন দুঃসময়ে গ্রহণ করা উচিত।
মেয়রের এমন ভূমিকায় খুশি নগরবাসী। নিজহাতে পথকুকুরের মুখে খাবার তুলে দিয়ে মেয়র নগরববাসীকে এই বার্তা দিলেন, তিনি তাদেরও মেয়র।



 

Show all comments
  • Khokon ২০ এপ্রিল, ২০২০, ১১:২৭ পিএম says : 0
    It's so late have a picture with dogs ? He should have giving food since started corona virus ? No necessary take picture but need to allowed some money for the streets animals ? It is his duty to protect streets animals.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ