Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

পাকড়ী ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি আলাল উদ্দিন স্বপনকে সভাপতি পদ থেকে অব্যাহতি প্রদান

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৯:০৩ পিএম
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলাল উদ্দিন স্বপন বাংলাদেশ আওয়ামীলীগের আদর্শ, শৃঙ্খলা তথা দলীয় গঠনতন্ত্র ও ঘোষনা পরিপন্থী কাজ, রাষ্ট্রীয় অনুদান আত্নসাতের মত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে গঠনতন্ত্রের ৪৭ ( ঞ) উপধারা মোতাবেক পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি মোঃ আলাল উদ্দিন স্বপনকে সভাপতিসহ সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ
তারা আরও জানান, তার অপকর্ম দলের সুনাম চরমভাবে ক্ষুন্ন হওয়ায় তাকে বহিস্কারের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী জেলা কমিটির  মাধ্যমে কেন্দ্রীয় কমিটিতে সুপারিশের জন্য পেশ করা হয়েছে।
উল্লেখ্য সম্পতি আলাল উদ্দিন স্বপন ৬৭ বস্তা সরকারী চাউল চুরির দায়ে প্রশাসনের কাছে হাতেনাতে গ্রেফতার হন। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন।
তার চাল চুরির ঘটনা টিভি, জাতীয় দৈনিক, স্থানীয় দৈনিক, অনলাইন পত্রিকায় প্রকাশ হয় যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ