Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘দিন: দ্য ডে’র জন্য গ্রাফিক্স ডিজাইনার খুজছেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ৯:০৬ পিএম

চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল। তার আরও বেশ কয়েকটি পরিচয় রয়েছে। ইতোমধ্যেই সেগুলো সবার অজানা নয়। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক এবং ব্যবসায়ীও বটে। অনন্তর আরও একটি পরিচয় ইতোমধ্যেই সবার মন জয় করেছে। অনেকেই আবার অভিনেতার নামের আগে মানবপ্রেমী শব্দটিও ব্যবহার করে থাকেন। কারণ দেশের নানা দুর্যোগপূর্ণ মুহুর্তে অনন্ত যেন দেবদুতের মতো দরিদ্র ও অসহায় মানুষের পাশে ছুটে যান। শুধু দুর্যোগই নয়, প্রতিনিয়তই অভিনেতাকে দুস্থ মানুষের পাশে থাকতে দেখা যায়।

করোনার এই মহামারিতে প্রায় প্রতিদিনই অনন্ত সংবাদের শিরোনামে উঠে আসছেন তার কৃতকর্মের জন্য। কারণ প্রতিদিনই কিছু না কিছু সাহায্য নিয়ে ছুটে যাচ্ছেন দু:খি মানুষের পাশে।

সম্প্রতি এই অভিনেতা শিরোনামে উঠে এসেছেন আরও একটি কারণে। পরিকল্পনা ছিল অনন্ত তার পরবর্তী চলচ্চিত্রের জন্য চলতি মাসে প্রচারণায় নামবেন। কিন্তু করোনায় সব পরিকল্পনা যেন লন্ড ভন্ড করে দিয়েছে। তাইতো অভিনেতা ঠিক করেছেন প্রচারণার অংশ হিসেবে ‘দিন: দ্য ডে’র পোস্টার করবেন হলিউড মানের কোনো গ্রাফিক্স ডিজাইনারকে দিয়ে। যে চিন্তা সেই কাজ! ইতোমধ্যেই অভিনেতা একজন ভালো ডিজাইনার খোঁজার কাজ শুরু করেছেন। করোনায় আঘাতে ক্ষতিগ্রস্থ দরিদ্রদের সাহায্য দেওয়ার পাশাপাশি এই সংবাদটিই এখন অনন্তকে শিরোনামে রেখেছে।

বিষয়টি নিয়ে অনন্ত জলিল গণমাধ্যমে জানিয়েছেন, ‘আমার চলচ্চিত্রটি হলিউডের আদলে নির্মিত। ইতোমধ্যে এর শুটিং সম্পন্ন করেছি। এপ্রিল থেকে প্রচারণায় আসার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। করোনা পরিস্থিতি ঠিক হবার সঙ্গে সঙ্গেই চলচ্চিত্রটি নিয়ে প্রচারণায় নামবো। এর মধ্যেই ভালো মানের পোস্টার ডিজাইন করা প্রয়োজন। তাই দক্ষ গ্রাফিক্স ডিজাইনার খুঁজছি। আমি চাইব, দেশের তরুনরা এমন কাজে নিজেকে সম্পৃক্ত করবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ