Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর সীমান্তে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

যশোর সীমান্ত এলাকা হতে গতকাল ৮২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর বিশেষ টহল দল। 

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বেনাপোল কোম্পানি সদরে কর্মরত হাবিলদার মো. কেরামত আলীর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে বেনাপোল এলাকার খড়িডাঙ্গা গ্রাম থেকে পটুয়াখালী জেলার বাউফল থানার বটকাজল গ্রামের মকবুল আহমেদ তালুকদারের ছেলে মো. নজরুল ইসলাম সুমনকে ৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। আটক আসামিকে বেনাপোল বিজিবি ক্যাম্পে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তিনি বরিশাল মডেল সরকারি স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখার কম্পিউটার ও চারুকলা বিভাগের শিক্ষক হিসাবে কর্মরত আছেন এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল-মাদক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ