Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

গাড়ি উড়ল শূন্যে!

এনডিটিভি | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

যেন কোনও দুর্ধর্ষ অ্যাকশন ছবির দৃশ্য। রাস্তার মাঝখানে সাজানো সবুজ উদ্যানের ধাক্কা মেরে শূন্যে পাড়ি দিল এক গাড়ি! কিন্তু আসলে এটি সিনেমার সাজানো দৃশ্য নয়। সত্যি সত্যি ওই ভয়াবহ গাড়ি দুর্ঘটনা ঘটেছে পোল্যান্ডে।
রূপালি রঙের সুজুকি সুইফট গাড়িটি দ্রæতগতিতে ধাক্কা মেরে লাফিয়ে ওঠার রোমাঞ্চকর দৃশ্য দেখে হতভম্ব নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। ভিউ ১০ লাখ ছাড়িয়েছে! শেয়ার হয়েছে চার হাজার বারেরও বেশি। জমা পড়েছে অসংখ্য কমেন্ট।ফাঁকা রাস্তায় ছুটে এসে ধাক্কা মেরে গাড়িটিকে এক মরণ ঝাঁপ মারতে দেখা গেছে ভিডিওতে।
ডেইলি মেইল জানায়, গাড়িটি একটি গাছকে শূন্যে উড়িয়ে দিয়ে উল্টো দিকে থাকা পোপের মূর্তির সামান্য দূর দিয়ে গিয়ে সামনের কবরস্থানের পাশে বাড়িগুলোর উপরে আছড়ে পড়েছিল। তারপর সেটি প্রবল বিস্ফোরণে ফেটে যায়।
গত রোববার সন্ধ্যা ৬টার সময় ওই দুর্ঘটনা ঘটে। গাড়িটি পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। দমকল কর্মীরা গাড়ির বডি কেটে চালককে বের করেন। তবে তার জ্ঞান ছিল। দ্রæত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। আশার কথা, তার আঘাত দেখে মনে করা হচ্ছে তিনি হয়তো বেঁচে যাবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি

২০ এপ্রিল, ২০২০
২৮ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৩ ফেব্রুয়ারি, ২০২০
৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ