Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফতুল্লার মিরু বাহিনীর সদস্য পাল্টা হামলায় নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১০:৪০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় হামলা চালাতে গিয়ে প্রতিপক্ষের পাল্টা হামলার শিকার হয়ে সন্ত্রাসী মিরু বাহিনীর সদস্য রাজিব ওরফে ভিপি রাজিব নিহত হয়েছেন। ভিপি রাজিব নিহত হওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সোমবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ভিপি রাজিব ঢাকা মেডিকেল হাসপাতালে মারা যায়।

নিহত ভিপি রাজিব ফতুল্লার পাগলার বউবাজার এলাকার হাসু তালুকদারের ছেলে। তিনি কুতুবপুরের সন্ত্রাসী মিরু বাহিনীর অন্যতম সদস্য। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সোমবার বিকেলে একটি মামলার বাদীপক্ষকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিয়ে হামলা চালাতে গিয়ে পাল্টা হামলার শিকার হন মিরু বাহিনীর সদস্য ভিপি রাজিবসহ তার লোকজন। সেখানে বাদীপক্ষের লোকজন রাজিব ও তার সহযোগীদের কুপিয়ে আহত করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৬ সালে মাদক ব্যবসার নিয়ন্ত্রণ ও প্রভাব বিস্তার নিয়ে মিরু বাহিনীর সঙ্গে মিঠুন বাহিনীর বিরোধ সৃষ্টি হয়। সেই সময় দুই গ্রুপের সংঘর্ষ হয়। পরে মিঠুনের পক্ষ থেকে মিরু বাহিনীর রাজিবসহ অন্যদের আসামি করে মামলা করা হয়।

সেই মামলা তুলে নিতে সোমবার বিকেলে পাগলা জেলেপাড়ায় গিয়ে মিঠুন বাহিনীর কাউছারকে চাপ সৃষ্টি করেন ভিপি রাজিবসহ তার লোকজন। এ সময় কাউছারের লোকজন রাজিব ও তার সহযোগীদের ধাওয়া করেন। ধাওয়া করে রাজিব ও তার এক সহযোগীকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন রাজিবকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সোমবার রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় রাজিব মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ