Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভারতের প্রেসিডেন্ট ভবনে এক পরিচ্ছন্নতাকর্মীর দেহে করোনা শনাক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ২:০৩ পিএম

ভারতের প্রেসিডেন্ট ভবনেও প্রাণঘাতী করোনাভাইরাস হানা দিয়েছে। সেখানকার এক পরিচ্ছন্নতাকর্মীর দেহে করোনা শনাক্ত হওয়ার পর প্রায় ১০০ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।- এনডিটিভি
মঙ্গলবারে এইডটিভির প্রতিবেদনে প্রেসিডেন্ট ভবনের একটি সূত্রের বরাতে বলা হয়েছে, চার দিন আগে ওই পরিচ্ছন্নতাকর্মীর দেহে সংক্রমণ ধরা পড়ে। তাই সচিবপর্যায়ের কর্মকর্তাদের ও তাদের পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। আর কর্মীদের দিল্লির একটি কোয়ারেন্টাইন কেন্দ্রে নিয়ে রাখা হয়েছে। পরীক্ষায় কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মীদের ছাড়া অন্য কারও দেহে করোনাভাইরাস পাওয়া যায়নি।
করোনাভাইরাসের সংক্রমণ ভারতের সব রাজ্যেই মাত্রাতিরিক্তভাবে ছড়াতে শুরু করেছে। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসাব অনুযায়ী, আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৬০১ জনে এবং মারা গেছেন ৫৯০ জন। মহারাষ্ট্র ও দিল্লিতে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ