Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

রাজধানীতে বিপুল পরিমাণ করোনা টেস্টিং কিট জব্দ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৩:০৬ পিএম

রাজধানীর শহীদবাগে অবৈধভাবে মজুদ করা বিপুল পরিমাণ করোনা টেস্টিং কিট জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যামাণ আদালত। মঙ্গলবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে এ অভিযান চালানো হচ্ছে।
তিনি জানান, রাজারবাগ পুলিশ লাইনসের ২নম্বর গেইটের বিপরীত পাশের গলিতে শহীদবাগ মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা বিপুল পরিমাণ করোনা টেস্টিং কিট জব্দ করা হয়েছে। কীভাবে কিটগুলো তাদের কাছে এলো তা জানার চেষ্টা চলছে। অভিযান চলমান রয়েছে, অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ।

 



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২১ এপ্রিল, ২০২০, ১০:৫২ পিএম says : 0
    খুবই ভয়াবহ ও দুঃখজনক সংবাদ। দেশ যখন করোনাভাইরাসের টেস্টিং নিয়ে ভীষণ ভাবে উদ্বিগ্ন এবং ক্রান্তি লগ্ন অতিক্রম করছে এবং দেশে যখন করোনা টেস্টিং কিটিরও প্রচুর অভাব রয়েছে, তখন কিভাবে প্রচুর টেষ্টং কিটের অবৈধ মজুদ পাওয়া যায় এটা ভাবার বিষয়। এখন যদি বলা হয় দেশের অপশক্তিরা সরকারকে বেকায়দায় ফেলে করোনাভাইরাসের থাবাকে শক্তিশালী করে সরকারকে দিশাহারা করে সেই সুযোগে ঘোলাপানিতে মাছ শিকার করার প্রচেষ্টা রত রয়েছে... তাহলে এটা কি মিথ্যা বলা যাবে?? আল্লাহ্‌ করুময় পরম দয়াশীল তাই বাংলাদেশের জনগণকে রক্ষা করার লক্ষ্যে অপশক্তির প্রচেষ্টাকে প্রতি নিয়ত র্যা ব বা গোয়েন্দা বাহিনীর হাতে প্রতিহত করছেন। আল্লাহ্‌ আমাদের প্রতি সদয় হউন এটাই আমাদের প্রার্থনা। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ