Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ওসমানীনগরে আল ইনসাফ সমাজ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ

বালাগঞ্জ (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৩:২১ পিএম | আপডেট : ৩:৪২ পিএম, ২১ এপ্রিল, ২০২০

সিলেটের ওসমানীনগরে প্রথমপাশা আল ইনসাফ সমাজ কল্যান সংস্থার উদ্যেগে মাহে রমজান উপলক্ষে ও ভয়াবহ করোনা দূূর্র্যোগে গরিব অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরন করা হয়েছে।
আজ মঙ্গরবার (২১ এপ্রিল) সকালে উপজেলার বুরুঙ্গাবাজার ইউনিয়নের ১ নং ওয়ার্ডের প্রথমপাশা গ্রামে সামাজিক দুরত্ত বজায় রেখে ৮০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, পেয়াজ, ভোজ্য তেল,আলু, চিনি, ময়দা, ছোলা ও সাবান বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা গ্যাস বিদ্যুত বাস্তবায়ন পরিষদের সভাপতি সৈয়দ আব্দু রাজ্জাক আজাদ, প্রথম পাশা উজ্জিববন সমাজ কল্যাণ সংঘের সভাপতি এইচ এম ফুল মিয়া, ওসমানীননগর উপজেলা অনলাইন পেসক্লাব সভাপতি শেখ ফয়ছল আহমদ, আল ইনসাফ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আফজাল হোসাইন, সহ সভাপতি সৈয়দুর রহমান, ফখরুল ইসলাম শাহিন, সাধারন সম্পদক হুমাইদী হোসাইন, সহ সাধারণ সম্পাদক নোমান আহমদ জাহাঙ্গীর, হাফিজ জুনেদ আহমদ, ফারহান আহমদ, তানভীর আহমদ, তাহের মিয়া, তফজ্জুল হোসাইন, আব্দুল মোমিন শিবলু, সঞ্জব আলী, মিজান আহমদ, কামরান মিয়া সহ সংস্থার সকল সদস্যবৃন্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন