Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আড়াইহাজারে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৪:২৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নরিংদী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আড়াইহাজার ওসি নজরুল ইসলাম জানান, তাদের কাছে গোপনে খবর আসে দুজন ইয়াবা পাচার কারী বিপুল পরিমাণ ইয়াবা অন্যত্র পাচার করার উদ্দেশ্যে উপজেলা নরিংদী থেকে পার্শ্ববর্তী গ্রাম মারুয়াদীর দিকে যাচ্ছে। এ সংবাদ পেয়ে থানার ওসি মোঃ নজরুল ইসলাম, এস আই সিরাজুল ইসলাম এবং এ এস আই আলমগীরের সমন্বয়ে প্রয়োজনীয় সংখ্যক ফোর্স ২-৩টি ভাগে বিভক্ত হয়ে তাদেরকে চার দিক থেকে ঘিরে ফেলে এবং ৪ হাজার ইয়াবাসহ আটক করে। আটককৃতরা হলো উপজেলার নরিংদী গ্রামের সিরাজের ছেলে ইয়ানুছ (২৯) ও লষ্করদী গ্রামের দাইয়ানের ছেলে রুবেল (২৮)।

আটকের পর আটককৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, তাদেরকে নরিংদী গ্রামের মোবারক হোসেন নামে এক লোক ইয়াবা গুলো মারুয়াদী গ্রামে জনৈক ব্যাক্তির কাছে পাচার করার জন্য পািঠয়েছে। পুলিশ মোবারক কে গ্রেফতারের জন্য চেষ্টা করছে। মোবারক উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ