Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফরিদপুরের ভাঙ্গায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ১ জন নিহত, আহত ২০

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৪:৩৪ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের লক্ষীপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দু,দল গ্রামবাসীর সংঘর্ষে শহিদ মাতুব্বর নামে ১ কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্ততপক্ষে ২০ জন । অতিরিক্ত পুলিশ সুপার(ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম জানান, গ্রামের শাহজাহান মাতুব্বর ও জাহাঙ্গীর মাতুব্বরের মধ্যে দীর্ঘ্যদিন যাবৎ দ্বন্দ-সংঘাত চলে আসছিল। এর জের ধরে আজ দুপুরে দু,দল গ্রামবাসী সংঘবদ্ব হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে শহিদ মাতুব্বর গুরুতর আহত হন। তাকে উদ্বার করে পার্শ্ববর্তী সদরপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে জড়িত ১০ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।
এলাকাবাসীর সুত্রে জানা যায় যে মানিকদহ ইউনিয়নের লক্ষীপুর গ্রামের গ্রামবাসীরা দুই ভাগে বিভক্ত হোন। একটি গ্রুপ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ সমর্থক, অপর গ্রুপটি প্রভাবশালী আওয়ামীলীগ পরিবারের সদস্য ও ভাঙ্গা -৪ আসনের সতন্ত্র সাংসদ নিক্সন চৌধুরীর সমর্থক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ