Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে মসজিদের মুয়াজ্জিনের মৃত্যু, পাঁচ বাড়ি লকডাউন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৭:১৪ পিএম

ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সোনাপুর গ্রামে করোনার উপসর্গ নিয়ে মসজিদের মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে বজলুর রহমান (৬৮) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। তিনি গত কয়েকদিন যাবত জ¦র ও শ্বাসকষ্টে ভুগছেন। সে ওই এলাকায় একটি মসজিদে দীর্ঘদিন মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন। তার মৃত্যুতে নিজের বাড়িসহ আশেপাশের ৫ বাড়ি লকডাউনের আওতায় আনা হয়। ওই ব্যক্তির মৃত্যুর খবরে এলাকার মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়েত বিন করিম জানান, নিহত মুয়াজ্জিন কিছুদিন যাবত জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ আছে কিনা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্রগ্রাম পাঠানো হবে।

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান জানান, মসজিদের মুয়াজ্জিন বজলুর রহমানের মৃত্যু করোনা ভাইরাসের কারনে হল কিনা তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগের বিশেষ টিম। তার বাড়িসহ আশপাশের ৫টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। আজ একটি বিশেষ টিমের সহযোগিতায় তার লাশ দাফন করার প্রক্রিয়া চলছে।



 

Show all comments
  • m ismail ২১ এপ্রিল, ২০২০, ৭:৪১ পিএম says : 0
    shokol mittu ki karona mittu amar buji ashna
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ