Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে গ্রাম পুলিশদের মাঝে ঢাকা জেলা পুলিশের উপহার বিতরণ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৭:২৯ পিএম

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ধামরাইয়ের গ্রাম পুলিশ ও নৈশ প্রহরীদের মাঝে উপহার হিসেবে খাদ্য সমাগ্রী বিতরণ করলো ঢাকা জেলা পুলিশের পক্ষে ধামরাই থানা পুলিশ। সন্ধ্যায় সোমভাগসহ প্রতিটি ইউনিয়নের গ্রাম পুলিশ ও প্রতিটি হাট বাজারের নৈশ প্রহরীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট দিয়ে এই মহৎ উদ্যোগের সূচনা করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ঢাকা উত্তর) সাইদুর রহমান। ঢাকা জেলা পুলিশের দেওয়া উপহার সামগ্রীর তালিকায় রয়েছে চাউল মুশুরি ডাউল, চিনি, খেজুর, ভিটামিন সি-যুক্ত ট্যাং, পেঁয়াজ, আলু, আটা এবং সয়াবিন তৈল।

সন্ধ্যায় সোমভাগ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ওই ইউনিয়নের দায়িত্বরত মোট ৯জন গ্রাম পুলিশ ও দুইজন নৈশ্য প্রহরীর মাঝে ঢাকা জেলা পুলিশের এ উপহার সামগ্রী তুলে দেন ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দীপক চন্দ্র সাহা, ধামরাই থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) কামাল হোসেন, পুলিশ পরিদর্শক(অপারেসন্স) মাসুদুর রহমান, সোমভাগ ইউপি চেয়ারম্যান আজাহার আলীসহ আরো অনেকে।

থানার ওসি জানিয়েছেন, পর্যায়ক্রমে ধামরাইয়ে প্রতিটি গ্রাম পুলিশ ও হাট বাজারের নৈশ প্রহরীদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ