Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

১৮ নভেম্বর বিয়ে করব : সালমান খান

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বলিউড অভিনেতা সালমান খান জানিয়েছেন তিনি ১৮ নভেম্বর বিয়ে করবেন, তবে কোন বছরের এই তারিখে তিনি তা করবেন এই কথা কিন্তু জানাননি।
টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার ‘এইস এগেইন্স্ট অড্স’ আত্মজীবনী প্রকাশনের অনুষ্ঠানে উপস্থিত সালমানকে সানিয়া যখন জিজ্ঞাসা করেন, ‘সবাই জানতে চায় আপনি কবে বিয়ে করবেন?’ কিছুটা বিব্রত হয়ে একটু চুপ থেকে সালমান বলেন, ‘১৮ নভেম্বর’।
উল্লেখ্য, ঠিক একই তারিখে সালমানের বাবা সেলিম খান সালমানের মা সালমাকে বিয়ে করেছিলেন, দুবছর আগে বোন অর্পিতা খানও একই তারিখে পরিণয় সূত্রে আবদ্ধ হন। সালমান বলেন, “হ্যাঁ, নভেম্বরের ১৮ তারিখে। অনেক দিন ধরেই তা চলছে। তবে ঠিক কোন বছর তা কে জানে। তবে হবে।”
খুব বেশি নারী তার অবিবাহিত থাকায় আপত্তি করছে না সানিয়ার এমন মন্তব্যের পর সালমান বলেন, “আমি জানি আপত্তি খুব কম নারীর। আপনার জানা নেই কী চাপে আছি।”
এই আপত্তিকারী নারীদের পরিচয় সম্পর্কে তিনি বলেন, “আমি আমার মা আর বোনদের কথা বলছি। তারা চায় আমি বিয়ে করি।”
সময়ই বলবে সালমানের এই ১৮ নভেম্বর কবে আসবে। সালমান এখন রোমানিয়ার শোবিজ তারকা ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম করছেন বলে রটনা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন