Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ঘাটাইলের করোনাভাইরাসে আক্রান্ত মহিউদ্দিন কুয়েত মৈত্রী হাসপাতালে মারা গেছেন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:৪৭ পিএম

টাঙ্গাইলে মহি উদ্দিন নামে করোনা আক্রান্ত এক ব্যক্তি মারা গেছেন। তার বাড়ি ঘাটাইল উপজেলার রসূলপুর ইউনিয়নের ঘোনার দেউলি গ্রামে। মঙ্গলবার ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মহি উদ্দিনের বড় ভাই আব্দুস ছালামের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরো জানান, মহি উদ্দিন দীর্ঘদিন থেকেই কিডনি রোগে আক্রান্ত ছিলেন। গত ৪ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত সে ঢাকার কিডনী ডিজিজ হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় হাসপাতালের চিকিৎসকগণ তার মাঝে করোনার উপসর্গ দেখতে পেলে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করেন। একই সাথে তাকে কুর্মিটোলা হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু এই যুবক সেখানে ভর্তি না হয়ে গ্রামের বাড়ীতে চলে আসে । ৮ এপ্রিল তার করোনা পজেটিভ ধরা পড়ে। বিষয়টি সে জানার পর থেকে যোগাযোগের জন্য আইইডিসিআর’র নিকট দেয়া ফোন নাম্বারটি বন্ধ করে দেয় এবং রোগের কথা গোপন করে গ্রামের বাড়ি উপজেলার রসুলপুর ইউনিয়নের ঘোনারদেউলীতে অবস্থান করে। পরে আইইডিসিআর’র দেয়া তথ্য মতে মোবাইল নম্বর ট্রেকিং করে গত ১০ এপ্রিল রাতে স্বাস্থ্য বিভাগ, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের একটি বিশেষ টিম তাকে তার গ্রামের বাড়ি থেকে উদ্ধার করে বিশেষ ব্যবস্থাপনায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন