Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

খুলনায় অসহায় কৃষকদের পাশে ছাত্রলীগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১০:৫৭ এএম

করোনা ভাইরাসে কারণে শ্রমজীবীদের কর্মসংস্থান বন্ধ থাকায় বোরো ধান কাটা নিয়ে বিপাকে পড়েছে কৃষকরা। এই ক্রান্তিকালে অসহায়, মধ্যবিত্ত, শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরণায় খুলনা মহানগর ছাত্রলীগের নেতা কর্মীরা অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়েছেন।

খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজনের নেতৃত্বে এক ঝাঁক ছাত্রলীগ নেতাকর্মীরা বটিয়াঘাটা বালিয়াডাঙ্গা ইউনিয়নের টালিয়া মাড়া গ্রামের কৃষকের পাশে দাঁড়িয়েছে। সুজনের নেতৃত্বে মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পযন্ত পৌঁছে দিচ্ছে তারা। এছাড়াও সকল প্রকার সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছে।
খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজন কৃষকদের বলেছেন, তাদের এই কাজ তারা পর্যায়ক্রমে অব্যাহত রাখবেন। আরও বলেন যদি কারো এমন সাহায্যের প্রয়োজন হয় আমাকে ফোন করে বা যেকোন ভাবে জানালে আমরা অবশ্যই আপনাদের পাশে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন বটিয়াঘাটার বালিয়াডাঙ্গার ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বিল্লাল শেখ, ইউপি সদস্য মোঃ বেনজীর আহমেদ, আনিসুর রহমান, ইকরাম শেখ, নয়নসহ অন্যান্য ছাত্রলীগ কর্মীরা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ