Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গোদাগাড়ীতে মানবিক সহায়তা বিতরণ করেছে গোদাগাড়ী সমিতি ঢাকা

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:১৮ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে গোদাগাড়ী সমিতি ঢাকার প্রদানকৃত ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকে উপজেলার গোগ্রাম ও দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব মানুষের মাঝে শারীরিক দূরুত্ব বজায় রেখে এ ত্রান বিতরণ করা হয়েছে।
ত্রাণ বিতরণ করার সময় রীতিমত হিমসিম খেতে হয়েছে দায়িত্ব প্রাপ্ত জনপ্রতিনিধি, কর্মকর্তাদের।

ত্রাণ বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম, গোগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, দেওপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারউজ্জামানসহ ইউপি সদস্যগণ। উপজেলা কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, নিরাপদ সামাজিক বা শারীরিক দুরত্ব বজায় রাখার ঐকান্তিক চেষ্টা করেও হিমশিম খেতে হয়েছিল। সরকারের যেসকল বিভাগ, মাঠ প্রশাসন, পুলিশ এই কাজটি করে যাচ্ছেন তাদের অনেক কষ্ট হয়। ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে। সকালের উচিৎ নিজ নিজ অবস্থানে থেকে সহযোগিতা করা। ইউএনও মোম নাজমুল ইসলাম সরকার মহোদয়ের পক্ষে গোদাগাড়ী সমিতি ঢাকার মানবিক সহায়তা বিতরণ করতে গিয়েছিলাম দেওপাড়া ও গোগ্রাম ইউনিয়নে।

এজন্য রেজয়ানুল ইসলাম মুকুল স্যার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার স্যারকে সাংবাদিকদের মাধ্যমে বিশেষ ধন্যবাদ জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ