Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে অফকন্স কেপিটিএল জেভির চিকিৎসা সামগ্রী বিতরণ

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৪:২০ পিএম

টঙ্গীতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এগিয়ে এসে দৃষ্টান্ত স্থাপন করল ইন্ডিয়ান কোম্পানী “অফকন্স কেপিটিএল জেভি”। গতকাল বুধবার বাংলাদেশ রেলওয়ে ঢাকা ডিভিশনের ডি.আর.এম সালাউদ্দীনের হাতে অফকন্স কেপিটিএল জেভি’র প্রজেক্ট ম্যানেজার মি. বিনম শ্রীবাস্তবের হাতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ লিকুইড, মাস্ক, হ্যান্ডগøাভস, কেমিক্যাল স্প্রে ও বিøচিং পাউডার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-টঙ্গী-জয়দেবপুর রেলওয়ে সম্পসারণ প্রকল্পের প্রজেক্ট ডিরেক্টর মো: সাইদুল ইসলামসহ অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ। ডি.আর.এম সালাউদ্দীন ঢাকা ডিভিশনকে কৃতজ্ঞতা জানান এবং এই প্রয়াসের ভ‚য়সী প্রশংসা করেন। তিনি বলেন, এই মুহুর্তে বাংলাদেশ যখন এগুলোর সংকুলান কম সেই মুহুর্তে উক্ত সামগ্রী রেলওয়ের সমস্ত কর্মচারীকে করোনা ভাইরাস সংক্রমনের হাত থেকে বাঁচাতে সাহায্য করবে।

প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার বলেন, যে প্রকল্পের সমস্ত কর্মচারীগণকে এই মরণব্যাধি করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে শুরু থেকেই বিভিন্ন প্রতিরোধক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেমন হাত ধোয়ার ব্যবস্থা, স্যানিটাইজার ও মাস্ক বিলি, থার্মাল স্ত্রিনিং, সংক্রমণ প্রতিরোধক স্প্রে এবং বিভিন্ন সচেতনতা কার্যক্রম চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ