Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটসহ দেশের আরও পাঁচ স্থানে সুরক্ষা সামগ্রী সরবরাহ এনআরবিসি ব্যাংকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৭:২৪ পিএম

করোনাভাইরাস সংক্রমণরোধে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দেয়া অব্যাহত রেখেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড। বুধবার (২২ এপ্রিল) ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, বরিশালের আগৈলঝরা উপজেলা হাসপাতাল ও গৌরনদী উপজেলা হাসপাতাল, পিরোজপুরের নেছারাবাদ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সসহ সিলেটের গোয়াইনঘাট এবং ঝালকাঠি অঞ্চলের করোনা আক্রান্ত রোগীদের সেবায় নিবেদিত হাসপাতাল সমূহে নিয়োজিত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যাংকের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। সুরক্ষা সামগ্রী হিসেবে প্রতিটি হাসপাতালের জন্য ৪৫০টি পিপিই, ৫০০টি সার্জিক্যাল মাস্ক, ৭৫টি কেএন-৯৫ মাস্ক এবং উল্লেখযোগ্য সংখ্যক বিশেষ চশমা ও হেডশিল্ড সরবরাহ করা হয়।

এরআগে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ও মুগদা জেনারেল হাসপাতাল, বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, নারায়নগঞ্জ জেলার খানপুরের ৩০০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতাল এবং চট্টগ্রাম, সিলেট ও বরিশালে করোনা আক্রান্ত রোগীদের সেবায় নিবেদিত হাসপাতাল সমূহে নিয়োজিত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ