Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

বরিশালে আইসোলেশন ওয়ার্ডে মৃতের লাশ দাফন করল পুলিশ

পরে জানা গেল করোনা ছিল না

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যুর পর লাশ বুঝিয়ে দেয়ার জন্য কোনো আত্মীয়-স্বজনকে পাওয়া যায়নি। মৃত ৩২ বছর বয়সী যুবকের বাড়ি মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়ার লালকুঞ্জ এলাকায়। পরে কোতয়ালী থানার পুলিশ লাশের দায়িত্ব বুঝে নিয়ে জানাজা ও দাফন সম্পন্ন করেন। তবে মৃত্যুর পরে নমুনা পরীক্ষায় ওই যুবকের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মেলেনি বলে জানান হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

যুবকের জানাজা ও দাফন শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি তুলে ধরেন বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী থানার এসআই আরাফাত হাসান। করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর পর ওই যুবকের আত্মীয়-স্বজনরা লাশ রেখে গা ঢাকা দেয়। পরবর্তীতে হাসপাতাল থেকে লাশ বুঝিয়ে দেয়ার জন্য খোঁজ করা হলেও তাদের আর কোন সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ওই যুবকের মৃত্যুর খবরের পরপরই তারা হাসপাতাল থেকে পালিয়ে যায়।
পরবর্তীতে মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নির্দেশে কোতয়ালী থানার ওসি নুরুল ইসলামের তত্ত্বাবধানে এসআই আরাফাত হাসান ও মিজানুর রহমান জানাজা ও দাফন সম্পাদন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ