Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিচ্ছেদের পথে সঙ্গীতশিল্পী সুনীধি চৌহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৯:৩৬ পিএম

করোনা ভাইরাসের প্রকোপে সারাবিশ্ব স্থবির। ভারত জুড়ে এখনও চলছে লকডাউনলকডাউনের ফলে সাধারণ মানুষ থেকে শোবিজ তারকা সবাই এখন কোয়ারেন্টিনে৷ এই লকডাউন নিয়ে এক সমীক্ষায় জানা গিয়েছে, এই সময়ে পারিবারিক কলোহ বেড়েই চলেছে ৷ আর এই কলোহের কারণে ভারতীয় সঙ্গীতশিল্পী সুনীধি চৌহান নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন!

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দীর্ঘ আট বছরের সম্পর্ক ভেঙে দিচ্ছেন সুনীধি চৌহান! স্বামী হিতেশ সোনিকের সঙ্গে বিচ্ছেদ এখন সময়ের ব্যপার। করোনার এই বিপর্যয়ের মাঝেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন সুনীধি৷ অবশ্য বলিউডে এমন গুঞ্জন আরও আগের থেকেই চলছে বলেও দাবি অনেকের। সুনীধি ও হিতেশ নাকি বেশ কিছুদিন ধরেই আলাদা বাসায় থাকছেন৷

তবে এমন খবর মানতে নারাজ সুনীধির স্বামী। তিনি বিষয়টিকে স্রেফ একটি গুঞ্জন ও রসিকতা বলেই উড়িয়ে দিয়েছেন। স্বামী হিতেশের দাবি সুনীধির সঙ্গে ডিভোর্স সম্পর্কিত খবরটির কোনো ভিত্তি নেই। এটা একেবারই মিথ্যা ও বানোয়াট। আমি এবং সুনীধি এক ছাদের নিচেই আছি। লকডাউনের সময়ে সে আমাকে দিয়ে বাসনও মাজিয়েছে। বাসন ঠিক ভাবে মাজতে না পারায় আমাকে ডিভোর্স দিবে সুনীধি!

স্বামী হিতেশ সোনিক তাদের ডিভোর্স নিয়ে গণমাধ্যমে মন্তব্য করলেও সুনীধির ভূমিকা কিছুটা নিরব। শ্রোতাপ্রিয় এই সঙ্গীততারকার কাছ থেকে স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে এখনও তেমন কোনো বার্তা পাওয়া যায়নি। আর সে কারণেই হয়তো সমালোচকরা ধারণা করছেন সুনীধির এই নিরবতাই খবরটির সত্যতা জানান দিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ