Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

আশুলিয়ায় বান্ধবীর মামার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ। আটক আলমগীর মিয়া (৪০) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার আকন্দপাড়া গ্রামের রহমান মিয়ার ছেলে। সে আশুলিয়ার মানিকগঞ্জপাড়ায় ভাড়া বাসায় পরিবারের সাথে বসবাস করেন। গতকাল স্বাস্থ্য পরীক্ষার জন্য ১০ বছর বয়সী ওই স্কুল ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার এসআই আব্দুস সালাম জানায়, গত ৯ এপ্রিল ইয়ারপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মানিকঞ্জপাড়া এলাকায় আলমগীরের ভাড়া বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাতে ওই স্কুলছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে ভাড়া বাসা থেকে আলমগীর মিয়াকে আটক করা হয়।
তিনি আরও জানান, ঘটনার দিন দুপুরে প্রতিবেশী এক বান্ধবীর সাথে বান্ধবীর মামা আলমগীর মিয়ার বাসায় বেড়াতে যায় সে। ওই বাসায় যাওয়ার পরে আলমগীর তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি যাতে কেউ জানতে না পারে এ জন্য ভয়ভীতি দেয়ায়।
গত মঙ্গলবার দুপুরে আলমগীর পুনরায় ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে হাত ধরে টানাটানি করে তার বাসায় নিয়ে যেতে চায়। এ ঘটনাটি একজন দেখে তার বাবাকে জানায়। পরে ওই স্কুলছাত্রী তার বাবাকে আগের ঘটনা সব বলে দেয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৯ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন