Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় কৃষকদের মাঝে কাঁচি বিতরণ করেছেন মনোতোষ বাড়ৈ

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিশিষ্ট সমাজ সেবক মনোতোষ বাড়ৈর পক্ষ থেকে কৃষকদের মাঝে কাচি বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে বিশিষ্ট সমাজ সেবক মনতোষ বাড়ৈ তার নিজস্ব অর্থায়নে ক্রয় করা এসব কাচি উপজেলার পীড়ার বাড়ি এলাকায় সাদুল্লাপুর ইউনিয়নেের কৃষকদের মাঝে ধান কাটার জন্য বিতরণ করেন ছাত্রলীগ নেতা লিমন হালদার। এ সময় ঢাবি ছাত্র সুমন হালদার, ছাত্রলীগ নেতা অলোক বালা সহ অন্যরা উপস্হিত ছিলেন।

সমাজ সেবক মনোতোষ বাড়ৈ বলেন,করোনাভাইরাসের আতংকে গোটা বিশ্বের সমস্ত কার্যক্রম স্হবির হয়ে পড়েছে ফলে আমাদের কৃষি নির্ভর দেশের মানুষ গৃহবন্ধী থেকে কর্মহীন হয়ে পড়েছে

এদিকে মাঠের ইরি ধান পেকে গেছে কিন্তু ভয়ে কেউ ঘড় থেকে বের হচ্ছেনা এ অবস্হায় পাকা ধান ঘড়ে তোলার জন্য সরকার কৃষকদের সহযোগীতা করার নির্দেশ দিয়েছেন, তাই আমি আমার স্বাদ্যমত আমাদের এলাকার কৃষকদেের সহযোগীতা করে পাশে থাকার চেস্টা করছি এবং যে কোন দুর্যোগে তাদের পাশে থাকব। এর আগে তার পক্ষ থেকে করোনা আতংকীত বেকার হয়ে পরা ইউনিয়নবাসীর মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন।।



 

Show all comments
  • AHM Babar Siddiqi ২৩ এপ্রিল, ২০২০, ৩:১৬ পিএম says : 0
    এগুলো কাঁচি না, এগুলো কাস্তে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ