Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুপেয় পানির সংকট নিরসনে ছাত্রলীগের উদ্যোগ

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ২:৫৮ পিএম

সুপেয় পানির সংকট নিরসনে উদ্যোগ নিয়েছে বাগেরহাটের শরণখোলা ছাত্রলীগ। রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলের খেলার মাঠে (বড় মাঠ) দীর্ঘদিন ধরে অকেজো হয়ে পড়ে থাকা দুটি নলকুপ সচল করে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবন। উপজেলা সদর রায়েন্দা বাজার ও সংলগ্ন এলাকার পাঁচ শতাধিক পরিবারের সুপেয় পানির সমস্যা অনেকটা পুরণ হবে। জনসার্থে এই উদ্যোগটি গ্রহন করায় ব্যাপক সাড়া ফেলেছে এলাকায়।
ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম জীবন জানান, এলাকায় দীর্ঘদিন ধরে খাবার পানির সংকট চলছে। রমজান মাসে পানির সমস্যা আরো তীব্র হবে। তাই মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে নলকুপ দুটি সচল করা হয়। এতে রায়েন্দা বাজার ও পার্শ্ববতী এলাকার পাঁচশ’রও বেশি মানুষ উপকৃত হবে।
শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন বলেন, কাজটি খুব বড় বা অনেক টাকার প্রকল্প নয়। কিন্তু মানুষের প্রয়োজনটা ছিলো অনেক বড়। এই সংটময় মুহূর্তে নলকুপ দুটি সচল করায় ছাত্রলীগ প্রশংসনীয় কাজ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ