Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

বালিয়াকান্দিতে দফায় দফায় হামলায় আহত ৪

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৫:০০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নরে বালিয়াকান্দি দক্ষীণ পাড়া গ্রামে বুধবার সকালে জমি চাষ দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে চারজন আহত। পাওয়ারট্রিলার ভাংচুরের ঘটনা ঘটেছে।
উপজেলা সদর ইউনিয়নের বালিয়াকান্দি দক্ষীণপাড়া গ্রামের মৃত আকবরের ছেলে আবুল বাশার ওরফে তালাশে জানান, আমার নিজ নামীয় বাড়ীর পাশের জমিতে পাওয়ারট্রিলার দ্বারা চাষ দিতে গেলে একই গ্রামের রফিক ফকিরের ছেলে ইরশাদ ফকির ও জিয়া ফকির কুড়াল নিয়ে আমার জমিতে বে-আইনী ভাবে প্রবেশ করে আমাকে বেদম পিটিয়ে আহত করে। এ সময় আমার ভাই মেহেদী হাসান ঘটনা স্থলে গেলে তাকে কুড়াল দিয়ে বাম হাতে কুপিয়ে জখম করাসহ পাওয়ারট্রিলার নিয়ে ভাংচুর করে। যাহার মূল্য এক লক্ষ্য ৭৫ হাজার টাকা। আমরা চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের দুই জনকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এই ঘটনার পর বিকালে একই গ্রামের বসির মোল্লার ছেলে বাবু মোল্লা, রোমজান মোল্লার ছেলে বসির মোল্লা আমার বাড়ীতে প্রবেশ করে অকথ্য ভাবে গালী গালাজ করে আমকে গলা টিপে হত্যা করার চেষ্টা করে এ সময় স্ত্রী সাহানাজ ও ভাবী যোছনা এগিয়ে এলে তাদের কেউ মারপিট করে। এর পর রাত সাড়ে ১১টার দিকে আমার স্ত্রী সাহানা বাহিরে গেলে তাকে রড দিয়ে বাড়ী মারলে আহত হয়ে মাটিতে পরে যায়। এ সময় চিকৎকার করলে উক্ত ব্যাক্তি পালিয়ে যায়। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ