Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

গাজীপুরে প্রবাসী পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৫:০৫ পিএম | আপডেট : ৮:০৯ পিএম, ২৩ এপ্রিল, ২০২০

গাজীপুর জেলার শ্রীপুরে প্রবাসী এক পরিবারের ৪জনকে গলা কেটে হত্যা করেছে দুবৃওরা। শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে শ্রীপুুর থনা পুলিশ একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তাদের ৩ ছেলে মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য হাসপাতাল মগে প্রেরন করেছে।

দৃবুওদের হাতে নিহতরা হলো, মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা (৪০)। তাদের দুই মেয়ে নুরা (১৬), হাওয়ারিম (১১) এবং ছেলে ফাদিল (৭)।

পুলিশ ও স্থানীয় সুএ জানায়, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাতে তারা সকলেই দোতলা বাড়ির দোতলায় নিজ ঘরে ঘুমাতে যায়। সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। কিভাবে কেন তারা খুন হলো তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

কাজল দীর্ঘদিন প্রবাসে থাকার সময় ইন্দোনেশিয়ান মেয়ে ফাতেমাকে বিয়ে করে। পরে শ্রীপুরের আবদার গ্রামের জমি ক্রয় করে বাড়ি তৈরী করলে তার স্ত্রী সন্তানেরা এখানেই বসবাস করছিল। কাজল বর্তমানে সৌদি প্রবাসী এবং তার আগের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার গোলাবাড়ি এলাকায়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান, খবর পেয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদে মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ রিপোট লেখা পযনত কি কারনে এ হত্যা কান্ড সংগঠিত হয়েছে তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা

২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন